ফেনীতে বিভিন্ন ধরণের ভারতীয় পন্য জব্দ • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে বিভিন্ন ধরণের ভারতীয় পন্য জব্দ • নতুন ফেনী
 ফেনী |
১৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে বিভিন্ন ধরণের ভারতীয় পন্য জব্দ

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৩৩ অপরাহ্ণ, ২২ মে ২০১৯

ফেনীতে বিপুল পরিমান ভারতীয় হুইস্কি, খাদ্য ও কসমেটিক্স সামগ্রী জব্দ করেছে ৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন। পৃথক ঘটনায় ছাগলনাইয়া, মুহুরীগঞ্জ, মোকামিয়া ও তালুকপাড়া নামক স্থানে অভিযান চালিয়ে মঙ্গলবার রাতের বিভিন্ন সময় এসব সামগ্রী আটক করা হয়। আটককৃত সামগ্রীর আনুমানিক মূল্য ৯৭ হাজার ৫শ ৬ টাকা।

ফেনীস্থ ৪ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. নাহিদুজ্জামান, বিজিবিএম, পিবিজিএম জানান, ওই রাতে ছাগলনাইয়া বিওপির টহলদল পূর্ব ছাগলনাইয়া নামক স্থানে অভিযান চালিয়ে ভারতীয় খাদ্য ও ৪ আইটেম কসমেটিক্স সামগ্রী আটক করে। এর আনুমানিক মূল্য ৭ হাজার ৩শ ২৬ টাকা।

একই রাতে মধুগ্রাম বিওপির টহলদল মুহুরীগঞ্জ নামক স্থানে অভিযান চালিয়ে ভারতীয় খাদ্য ও ৮ আইটেম কসমেটিক্স সামগ্রী আটক করতে সক্ষম হয়। এগুলোর আনুমানিক মূল্য ৭ হাজার ১শ ৪৯ টাকা।

এদিকে ব্যাটালিয়ন সদরের টহলদল কর্তৃক মোকামিয়া নামক স্থানে অভিযান চালিয়ে ভারতীয় খাদ্য ও ৪২ আইটেম কসমেটিক্স সামগ্রী আটক করে। যার আনুমানিক মূল্য ৫৭ হাজার ৫শ ৩১ টাকা।

অপরদিকে মজুমদারহাট বিওপির টহলদল তালুকপাড়া নামক স্থানে অভিযান পরিচালনা করে ১৭ বোতল ভারতীয় হুইস্কি আটক করে। যার আনুমানিক মূল্য ২৫ হাজার ৫শ টাকা।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.