এসএসএএফের সভাপতি বোরহান, সম্পাদক জাহিদ • নতুন ফেনীনতুন ফেনী এসএসএএফের সভাপতি বোরহান, সম্পাদক জাহিদ • নতুন ফেনী
 ফেনী |
১৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এসএসএএফের সভাপতি বোরহান, সম্পাদক জাহিদ

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ১২:২৫ অপরাহ্ণ, ২১ মে ২০১৯

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ফেনী জেলার বিজ্ঞানের ছাত্রদের নিয়ে সাইন্স স্টুডেন্ট’স এসোসিয়েশন অফ ফেনী (এসএসএফ)’র নতুন কমিটি গঠিত হয়েছে। গত ১৮ মে শনিবার কমিটির অনুমোদন দেন সংগঠনের সদ্য সাবেক সভাপতি প্রিজম শাহরিয়ার ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল ফয়সাল।

আগামী একবছরের জন্য গঠিত কমিটিতে, মো. বোরহান উদ্দিন ফয়সালকে সভাপতির আর মো. জাহিদ হোসেন সাগর কে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

২২ সদস্য বিশিষ্ট্য কমিটির অন্য সদস্যরা হলেন, একরাম গাজী হৃদয়- সহ-সভাপতি, তানভীর হোসাইন সিফাত-সহ-সাধারণ সম্পাদক, কাফিল ইবনে কামাল ফাহিম-সাংগঠনিক সম্পাদক, ইনজামামুল হক-সহ-সাংগঠনিক সম্পাদক, নাজমুস সাকিব-অর্থ সম্পাদক, আব্দুল্লাহ হারুন তোহা-উপ অর্থ সম্পাদক, নাজিম উদ্দিন- প্রচার ও প্রকাশনা সম্পাদক, তানভীর হাসান শিশির-উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক, কৃষ্ণ বনিক পুষ্পিতা-তথ্য ও শিক্ষা সম্পাদক, সাখাওয়াত হোসাইন রাহাত-উপ তথ্য ও শিক্ষা সম্পাদক, সুষ্ময় সেন-কলেজ বিষয়ক সম্পাদক, মেহেদী হাসান ও তাসনিহা আকরাম-উপ কলেজ বিষয়ক সম্পাদক, খালেদ বিন আহমেদ সেজান-স্কুল বিষয়ক সম্পাদক, রায়হান উদ্দিন মজুমদার ও অভিজিৎ ভৌমিক- উপ স্কুল বিষয়ক সম্পাদক, আকরাম খান জিহাদ, সৈকত ইমরান, শাহামাত তাসিন ও ইফতেখার উদ্দিন ভূঁইয়া- নির্বাহী সদস্য।

সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক নতুন কমিটিকে অভিবাসন জানিয়ে আগামী দিনে এসএসএফের যেকোন কর্মসূচিতে সহযোগিতা করার আশ্বাস দেন। সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল ফয়সাল বলেন, এএসএফের প্রতিষ্ঠা থেকে শুরু করে এর সাথে আমাদের অনেক স্মৃতি জড়িয়ে গেছে। আশাকরি আগামী দিনে ঢাবিতে অধ্যয়নরত ফেনী জেলার বিজ্ঞানের শিক্ষার্থীদের পথ চলা আরও মসৃণ ও ঐক্যবদ্ধ হবে।

সংগঠনের নবনিযুক্ত সভাপতি মো. বোরহান উদ্দিন ফয়সাল বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিজ্ঞান অনুষদে অধ্যয়নরত ফেনী জেলার ছাত্রদের মধ্যে ঐক্য ও ভ্রাতৃত্ব প্রতিষ্ঠায় আমরা কাজ করব। আমরা সবাই বিশ্ববিদ্যালয়ে যেন একটি পরিবারের মত করে থাকতে পারি এবং একে অপরের সুখে দুঃখে পাশে দাড়াতে পারি এই বিষয়টাকে গুরুত্ব দেয়া হবে।

সাধারণ সম্পাদক মো. জাহিদ হোসেন সাগর জানান, এই সংগঠনের মাধ্যমে ফেনী জেলার বিভিন্ন কলেজে গিয়ে আমরা বিজ্ঞানমনষ্কদের ঐক্যবদ্ধ করব। ফেনী জেলা থেকে যেন আরও বেশি বিজ্ঞানের ছাত্রছাত্রীরা ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারে সে বিষয়ে আমরা তাদেরকে দিকনির্দেশনা দেব।

সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.