• Ad 850
  • Ad 850
  • Ad 850
  • Ad 850

‘পুলিশের হারানো ভাবমূর্তি উদ্ধারের চেষ্টা করবো’

নিজস্ব প্রতিনিধি
প্রকাশ : মে ১৫, ২০১৯ | সময় : ৫:১৬ অপরাহ্ণ

ফেনীতে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মিট দ্য প্রেস অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে ফেনীর পুলিশ লাইন্স মিলনায়তনে এ মিট দ্য প্রেস অনুষ্ঠিত হয়।

সভায় নবাগত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বলেন, সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় ফেনী জেলা পুলিশের ভাবমূর্তি যেটুকু ক্ষুন্ন হয়েছে-কাজের মাধ্যমে তা উদ্ধারের চেষ্টা করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ রবিউল ইসলাম, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ খালেদ হোসেন।

তিনি বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে পুলিশ যথেষ্ট তৎপর রয়েছে। সন্ত্রাসী, জঙ্গি, মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের কোনো ছাড় নয়, তাদের বিরুদ্ধে ফেনী পুলিশের জিরো টলারেন্স উল্লেখ করে তিনি বলেন,অন্যায়কারীকে কোন ধরনের প্রশয় নয়। তিনি সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন, মাহে রমজান ও পবিত্র ঈদুল ফিতরকে ঘিরে যানজট ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ প্রশাসনের সবধরনের প্রস্তুতি রয়েছে। কোথাও আইন-শৃঙ্খলা কিংবা শান্তিভঙ্গের উদ্রেক হতে পারে এমন পরিস্থিতি সৃষ্টি হলে সাথে সাথে পুলিশকে অবহিত করার জন্য তিনি সবার প্রতি আহŸান জানান।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

error: Content is protected !!