• Ad 850
  • Ad 850
  • Ad 850
  • Ad 850

পরশুরামে মেয়র বলি খেলার পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশ : মে ৫, ২০১৯ | সময় : ৯:১৩ অপরাহ্ণ

পরশুরামে মেয়র বলি খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছ। রবিবার বিকেলে পরশুরাম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহম্মদ সাজেলের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন শরীফের পরিচালনায় আনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল আলীম মজুমদার, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, পরশুরাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল, চিথলিয়া ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দিন, মির্জানগর ইউনিয়নের চেয়ারম্যান নুরুজ্জামান ভূট্ট, বক্সমাহমুদ ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী, জেলা পরিষদের সদস্য এম সফিকুল হোসেন মহিম, কাউন্সিলর এনামুল হক এনাম, কেমিষ্ট্র এন্ড ড্রাগিস্ট এর সভাপতি একরামুল হক চৌধুরী পিয়াস সহ প্রমুখ।

নফাইনাল খেলায় মির্জানগর একাদশকে ২৩ পয়েন্ট পেয়ে রানাআর্প এবং চিথলিয়া একাদশ ৩৭ পয়েন্টে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেন।

চ্যাম্পিয়ান দল চিথলিয়া একাদশ এক লক্ষ আশি হাজার টাকা দামের গরু ও নগদ পঞ্চাশ হাজার টাকা পাওয়ার গৌরব অর্জন করে এবং মির্জানগর রানার আপ হয়ে এক লক্ষ বিশ হাজার টাকা দামের একটি গরু ও নগদ ত্রিশ হাজার টাকা পাওয়ার গৌরব অর্জন করে। এবং সেরা বলি হিসাবে একটি ছাগল ও নগদ পাঁচ হাজার টাকা প্রদান করা হয়।

গত ২০ এপ্রিল উক্ত খেলার উদ্ধোধন হয় এবারে পরশুরাম উপজেলা মোট ১৩দল অংশগ্রহণ করে।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

error: Content is protected !!