ফেনীতে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:০৫ অপরাহ্ণ, ০২ মে ২০১৯

ফেনীতে স্ত্রী হত্যার দায়ে স্বামী মো. মর্তুজা মিন্টুকে (৩৮) মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মামুনুর রশিদ এ আদেশ দেন।

মামলার এজাহার ও স্বজনরা জানান, ২০০৯ সালে ফেনী সদর উপজেলার ছনুয়া ইউনিয়নের দমদমা গ্রামের মৃত আবদুল মুনাফের ছেলে মো. মর্তুজা মিন্টুর সঙ্গে পার্শ্ববর্তী ছাগলনাইয়া উপজেলার কৈয়ারা গ্রামের মকবুল আহম্মদের মেয়ে রেহানা আক্তারের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে মিন্টু তার স্ত্রী রেহানা আক্তারের ওপর যৌতুকের দাবিতে নানাভাবে নির্যাতন চালাতেন। ২০১৬ সালের ১৩ জানুয়ারি বিকেলে মিন্টু তার স্ত্রীকে গলাটিপে হত্যার পর আত্মহত্যা বলে চালানোর চেষ্টা চালান।

এ ঘটনায় ওই দিন ফেনী মডেল থানায় একটি অপমৃত্যু মামলা হয়। পরে ময়নাতদন্ত প্রতিবেদন আসার পর ২৪ এপ্রিল একই থানায় নিহতের বাবা বাদী হয়ে জামাতা মিন্টুকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

একই বছরের ৩০ জুন ফেনী মডেল থানার এসআই হারুন অর রশিদ আসামি মো. মর্তুজা মিন্টুকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। পরে আদালত দীর্ঘ শুনানির পর আজ (বৃহস্পতিবার) রায় ঘোষণা করেন।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.