• Ad 850
  • Ad 850
  • Ad 850
  • Ad 850

ফুলগাজীতে সড়ক দূর্ঘটনায় ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিনিধি
প্রকাশ : এপ্রিল ২৮, ২০১৯ | সময় : ২:০৫ অপরাহ্ণ

ফেনীতে ট্রাক ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে খোরশেদ আলম (৪৫) নামে একজন ব্যবসায়ী নিহত হয়েছেন। রবিবার সকালে ফেনী-পরশুরাম সড়কের হাসানপুর এলাকায় মর্মান্তিক এ দূর্ঘটনা ঘটে। গুরুত আহত অবস্থায় সিএনজি চালিত অটোরিক্সা চালক সালেহ আহমদকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওইদিন সকালে ফেনী মুখি সিএনজি চালিত অটোরিক্সার সাথে বিপরীত দিক থেকে ছুটে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে খোরশেদ আলম মারা যান ও গুরুতর আহত অবস্থায় চালক সালেহ আহমদকে প্রথমে আধুনিক ফেনী সদর হাসপাতালে ও পরবর্তীতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত খোরশেদ আলম ফুলগাজী উপজেলার দক্ষিণ আনন্দপুর গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে। তিনি ঢাকার ফকিরাপুরে ট্রাভেল এজেন্সী ব্যবসায়ী ও ঢাকাস্থ আনন্দপুর সমিতির অর্থ সম্পাদক।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আবু তাহের জানান, সড়ক দূর্ঘটনায় আহত চালককে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ফুলগাজী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সেলিম সড়ক দূর্ঘটনায় লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

error: Content is protected !!