ফেনীতে চার অবৈধ আইসক্রীম কারখাখানা মালিকের জরিমানা • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে চার অবৈধ আইসক্রীম কারখাখানা মালিকের জরিমানা • নতুন ফেনী
 ফেনী |
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে চার অবৈধ আইসক্রীম কারখাখানা মালিকের জরিমানা

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৪৮ অপরাহ্ণ, ২৫ এপ্রিল ২০১৯

ফেনীতে অবৈধভাবে গড়ে ওঠা চার আইসক্রিম কারখানার মালিককে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ আদেশ দেশ ভ্রাম্যমান আদালতের বিচারক ও ফেনী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. নুরের জামান চৌধুরী।

আদালস সূত্র জানায়, মৎস্য ও মৎস্য পণ্য পরিদর্শন ও মান নিয়ন্ত্রণে জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়মিত অভিযান পরিচালনা করেন ফেনী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. নুরের জামান চৌধুরী। এসময় লাইসেন্স বিহীন ও অপরিচ্ছন্ন বরফকল স্থাপনের অপরাধে কুমিল্লা বাসস্ট্যান্ড সংলগ্ন লাকী আইসক্রীম ফ্যাক্টরী’র স্বত্ত¡াধিকারী মো: শাহজাহান (৪৪), খাজুরিয়া তামিম আইসক্রীম ফ্যাক্টরী’র স্বত্ত¡াধিকারী এবি ছিদ্দিক উল্যাহ (৫৫), হাজারী রোড়ের জাকির ফ্যাক্টরীর স্বত্ত¡াধিকারী জাকির হোসেন (৪৭) এবং সামছুল হককে সর্বমোট ৫৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন।

এসময় ফেনী সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোস্তফা জামান, বেঞ্চ সহকারী প্রদীপ চন্দ্র দাস এবং আনসার ব্যাটালিয়ন সদস্যরা ।

ফেনী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. নুরের জামান চৌধুরী বলেন, মাছ সংরক্ষণ ও বিপণন এবং বিভিন্ন খাবার সংরক্ষণ ও প্রস্তুতকরণে বরফের ব্যবহার অত্যাধিক। কিন্তু অপরিচ্ছন্ন ও অস্বাস্থ্যকর ভাবে তৈরীকৃত বরফ বিভিন্ন খাবারে ব্যবহারে মানুষ অসুস্থ হয়ে পড়ছে। তাই এ ধরনের দুস্কর্ম থেকে বিরত থাকতে সাবধান করেন। প্রয়োজনে দুস্কৃতিকারীদের ধরিয়ে দেয়ার জন্যও অনুরোধ করেন তিনি।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.