ফেনীতে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মদিন পালিত • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মদিন পালিত • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:২২ অপরাহ্ণ, ১৭ মার্চ ২০১৯

ফেনীতে নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মদিন পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে জেলা প্রশাসন ও জেলা আওয়ামীলীগ পৃথক কর্মসূচী পালন করে । এছাড়া জেলার বিভিন্ন প্রতিষ্ঠান মিলাদ মাহফিলসহ কেক কাটা ও র‌্যালীর আয়োজন করে।

এ উপলক্ষে রবিবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন। পরে ফেনী সরকারী কলেজের একটি মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কর্মসূচীতে জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান, পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার পিপিএম, সিভিল সার্জন ডা: হাসান শাহরিয়ার কবির, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবময় দেওয়ান, অতিরিক্ত জেলা প্রশাসক সুজন চৌধুরী, পিকেএম এনামুল করিম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আক্তার উন নেছা শিউলী, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নুরুল আফছার ভূঞাসহ জেলা ও পুলিশ প্রশাসনের গুরুত্বপূর্ণ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এছাড়াও বিকালে জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পথ শিশুদের নিয়ে কেক কাটার আয়োজন করা হয়।

এদিকে দিবসটিতে আলোচনা সভা, কেক কাটা, র‌্যালী ও পুস্পস্তবক অর্পনের আয়োজন করে ফেনী জেলা আওয়ামীলীগ। কর্মসূচীতে জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুর রহমান বিকম, সহ সভাপতি হাফেজ আহাম্মদ, জেলা মহিলা লীগের সভাপতি জাহান আরা বেগম সুরমা, সাধারণ সম্পাদক লায়লা জেসমিন বড়মনি, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক একে শহীদ খোন্দকার, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি করিম উল্লাহসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও জেলার বিভিন্ন এতিম খানায় সরকারী, বেসরকারী ও ব্যক্তি পর্যায়ে উন্নত খাবার পরিবেশনের আয়োজন করা হয়। ফুলগাজী উপজেলার মুন্সিরহাটে নুরীয়া সুন্নিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার ছাত্রদের জন্য দুপুর বেলায় উন্নত খাবারের আয়োজন করেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ)’র সভাপতি ডাক্তার সাহেদুল ইসলাম কাওছার। বিকালে পথ শিশুদের নিয়ে জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্সে আনন্দ আড্ডার আয়োজন করা হয়।
সম্পাদনা: আরএইচ/এনকে

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.