ফেনীতে সড়ক দূর্ঘটনায় স্কুলছাত্রী নিহত, সড়ক অবরোধ • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে সড়ক দূর্ঘটনায় স্কুলছাত্রী নিহত, সড়ক অবরোধ • নতুন ফেনী
 ফেনী |
১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে সড়ক দূর্ঘটনায় স্কুলছাত্রী নিহত, সড়ক অবরোধ

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৪৬ অপরাহ্ণ, ১৬ মার্চ ২০১৯

দাগনভূঞায় ট্রাক্টরের ধাক্কায় স্কুল ভ্যানে থাকা আইনুন নাহার আনিকা (৭) নিহত ও সহপাঠি-চালকসহ আরো অন্তত ৪জন আহত হয়েছে। শনিবার উপজেলার উপজেলার দুধমুখা বাজারে এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় ফেনী-বসুরহাট সড়ক অবরোধ করেছে বিক্ষুদ্ধরা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই দিন সকাল সাড়ে ৮টার দিকে দুধমুখা আইডিয়াল কিন্ডার গার্টেনের একটি ভ্যান শিক্ষার্থীদের নিয়ে দুধমুখা বাজারে পৌঁছালে পেছন থেকে ব্রিক ফিল্ডের মাটিবোঝাই একটি ট্রাক্টর চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই আইনুন নাহার আনিকার মারা যায়। এছাড়াও ভ্যানে থাকা আইমন (১০), হিমেল (৭), মাহাদি (৭) নামে তিন শিশুসহ চালক বেলাল হোসেন (৪০) গুরুতর আহত হয়। তাদের দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত আইনুন নাহার আনিকা উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের চন্ডীপুর গ্রামের ডাঃ এনামুল হকের বাড়ির আনিসুর রহমানের মেয়ে। সে দুধমুখা আইডিয়াল কিন্ডার গার্টেনের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।

এদিকে স্কুল ছাত্রী নিহতের ঘটনায় ক্ষুদ্ধ হয়ে স্থানীয়রা ফেনী-বসুরহাট সড়ক প্রায় ১ ঘন্টা অবরোধ করে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিক্ষুব্দদের দাবির পরিপ্রেক্ষিতে এসবি ব্রিকফিল্ড বন্ধ করে দেন সহকারী কমিশনার (ভূমি) চৈতী সর্ববিদ্যা।

দাগনভূঞা থানার (ওসি) মো. ছালেহ আহমদ পাঠান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সড়কে যান চলাজল শুরু হয়েছে।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.