ফেনী ইউনিভার্সিটিতে এফইউ ভাইকিংস চ্যাম্পিয়ন • নতুন ফেনীনতুন ফেনী ফেনী ইউনিভার্সিটিতে এফইউ ভাইকিংস চ্যাম্পিয়ন • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনী ইউনিভার্সিটিতে এফইউ ভাইকিংস চ্যাম্পিয়ন

ক্রীড়া ডেস্কক্রীড়া ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:১০ অপরাহ্ণ, ১২ মার্চ ২০১৯

ফেনী ইউনিভার্সিটি টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে শ্বাসরুদ্ধকর ম্যাচে জয় নিয়ে চ্যাম্পিয়ন হয়েছে এফইউ ভাইকিংস। এফইউ রাইডার্সকে ৭ রানে হারিয়েছে তারা। মঙ্গলবার দুপুরে ফেনী পুলিশ লাইন মাঠে ফাইনাল ম্যাচে টস জিতে ভাইকিংসকে ব্যাটিংয়ে পাঠায় এফ ইউ রাইডার্স।

আবদুল হালিম সোহেলে ১৬, আবদুল্লাহ আল নাঈমের ২৩ ও শেষ দিকে সাইফুল ইসলামের ১০ রানের সুবাধে ৮৮ রানের সংগ্রহ পায় ভাইকিংস। রাইডার্সের পক্ষে হৃদয় ৩টি, হালিম ২ এবং মাসুম ও মামুন পান ১টি করে উইকেট। ৮৯ রানের টার্গেটে খেলতে নেমে শুরুটা ভালই করে দুই ওপেনার আবদুল্লাহ আল সাঈদ ও মেজবাহ উদ্দিন। সাঈদের ১৩ ও মেজবাহ’র ২৬ রানের পর দাঁড়াতে পারে রাইডার্সের আর কোনো ব্যাটসম্যান। শেষ পর্যন্ত ৭ রানের জয় নিয়ে শিরোপা জিতে এফইউ ভাইকিংস। মাত্র ২ ওভারে ১৪ রান দিয়ে ৩ উইকেট নিয়ে ম্যাচ সেরা হন নাজমুল ইসলাম হৃদয়। এছাড়া ৬৯ রান ও ৭ উইকেট নিয়ে টুর্নামেন্ট সেরা হয়েছেন ভাইকিংসের অলরাউন্ডার আবদুল হালিম সোহেল।

পরে জমকালো পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা সভাপতি আবদুস সত্তার। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভিসি) প্রফেসর ড. মোঃ সাইফুদ্দিন শাহ্’র সভাপতিত্বে ট্রাস্টি বোর্ডের নির্বাহী কমিটির সদস্য সচিব ডা. এ এস এম তবারক উল্যাহ চৌধুরী বায়েজিদ, ট্রেজারার প্রফেসর তায়বুল হক, রেজিস্ট্রার এ এস এম আবুল খায়ের বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

ইউনিভার্সিটির মার্কেটিং বিভাগের প্রভাষক মেহজাবিন তাবাসসুম সুজানার সঞ্চালনায় ব্যবসায় প্রশাসন অনুষদের চেয়ারম্যান ও বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যন কমিটির আহŸায়ক সহযোগী অধ্যাপক মোহাম্মদ আবুল কাশেম, মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক ও ছাত্র উপদেষ্টা মোহাম্মদ আবুল খায়ের, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, আইন বিভাগের সহকারী অধ্যাপক ও এফইউ ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন কমিটির আহŸায়ক মোহাম্মদ মনিরুজ্জামান, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
সম্পাদনা: আরএইচ/এনজেটি/এমএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.