• Ad 850
  • Ad 850
  • Ad 850
  • Ad 850

ফেনীতে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন ৩ চেয়ারম্যান, ৪ভাইস চেয়ারম্যান

নিজস্ব প্রতিনিধি
প্রকাশ : মার্চ ৪, ২০১৯ | সময় : ৭:২৮ অপরাহ্ণ

চতুর্থ দফার উপজেলা নির্বাচনে ফেনীতে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন ৩ চেয়ারম্যান, ২ ভাইস চেয়ারম্যান ও ২ মহিলা ভাইস চেয়ারম্যান। সোমবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন জেলার ৬টি উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪০জন প্রার্থী সংশ্লিষ্ট কার্যালয়ে তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, ৩১ মার্চ অনুষ্ঠিতব্য উপজেলা নির্বাচনের ঘোষিত তফসিল মোতাবেক মনোনয়নপত্র জামা দেয়ার শেষ দিন সোমবার বিকাল ৫টা পর্যন্ত ৬ উপজেলায় চেয়ারম্যান পদে ১১ প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ১৬ প্রার্থী ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৩ প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।

ফেনী সদরে চেয়ারম্যান পদে জেলা আওয়ামলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আবদুর রহমান বিকম ও যুবলীগ নেতা আজহারুল হক আরজু মনোনয়নপত্র দাখিল করেন। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক একে শহীদ উল্যাহ খোন্দকার, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফেনী সদর উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি জোৎসা আরা বেগম জুসি বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন।

সোনাগাজীতে চেয়ারম্যান পদে ছাত্রলীগের সাবেক কেন্দ্রিয় সহ-সভাপতি ও আওয়ামলীগের কেন্দ্রিয় নেতা জহির উদ্দিন মাহমুদ লিফটন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ৫জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

দাগনভূঞায় চেয়ারম্যান পদে জেলা যুবলীগ সভাপতি ও বর্তমান চেয়ারম্যান দিদারুল কবীর রতন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ৫জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

ফুলগাজীতে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়াম্যান আবদুল আবদুল আলীম, জাসদের গোলাম জাব্বার মজুমদার ও মো. রামিম হোসেন মনোনয়নপত্র দাখিল করেন। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ২জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

পরশুরামে উপজেলায় চেয়ারম্যানসহ সব কটি পদের প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন। এ উপজেলায় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন মজুমদার, ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়মলীগের সভাপতি পদে এনামুল করিম বাদল ও মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন নাহার পাপিয়া বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন।

ছাগলনাইয়ায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মেজবাউল হায়দার সোহেল, মো. আবদুল হালীম ও এ এসএম শহিদুল্লাহ মজুমদার মনোনয়নপত্র দাখিল করেছেন। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ২জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা নাসির উদ্দিন পটোয়ারী জানান, আগামী ৬ মার্চ তফসিল অনুযায়ী যাচাই-বাছাই শেষে বৈধ প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে। বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতদের সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, ১৩ মার্চ মনোনয়নপত্র প্রত্যাহারের পর বিষয়টি বলা যাবে।
সম্পাদনা: আরএইচ/এনকে

আপনার মতামত দিন

error: Content is protected !!