সোনাগাজীতে এম হাশিম ফাউন্ডেশন’র যুগপূর্তি • নতুন ফেনীনতুন ফেনী সোনাগাজীতে এম হাশিম ফাউন্ডেশন’র যুগপূর্তি • নতুন ফেনী
 ফেনী |
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সোনাগাজীতে এম হাশিম ফাউন্ডেশন’র যুগপূর্তি

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৫৭ পূর্বাহ্ণ, ১৪ ফেব্রুয়ারি ২০১৯

ফেনীর সোনাগাজীর সেচ্ছাসেবী সংগঠন লন্ডনী পাড়ার এম হাশিম ফাউন্ডেশনের যুগপূর্তি অনুষ্ঠান নানা আয়োজনের মাধ্যমে পালন করা হয়েছে।বুধবার বিকালে নাছির লন্ডনী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই উপলক্ষ্যে কেক কাটা, যুগ সমৃদ্ধি নামের শ্যুভিনরের মোড়ক উন্মোচন, আলোচনা সভা, শিক্ষা উপকরণ বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এম হাশিম ফাউন্ডেশনের উপদেষ্টা আশরাফ উদ্দিন লন্ডনী ও স্কাউটস লিডার বেল্লাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাক মো. ওয়াহিদুজ্জামান।

বিশেষ অতিথি ছিলেন সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জেডএম কামরুল আনাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহেল পারভেজ, সহকারি কমিশনার (ভূমি) নাছরিন আক্তার, সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) মো. কামাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান জোবেদা নাহার মিলি, চরচান্দিয়া ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন মিলন, এম হাশিম ফাউন্ডেশনের সভাপতি এম ফখরুল ইসলাম, সোনাগাজী ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার অধ্যক্ষ এসএম সিরাজ উদ-দৌলাহ, সোনাগাজী মো. ছাবের মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নুল আবেদীন ও পৌর আ’লীগের সভাপতি সেলিম পাটোয়ারি।

অনুষ্ঠানের শুরুতে কেক কাটে ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামানসহ অতিথি বৃন্দ। এরপর যুগ সমৃদ্ধি’র মোড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠান শেষে গরিব অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এর পর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সম্পাদনা: আরএইচ/এনজেটি/এএইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.