মিরসরাইয়ে মাইক্রোবাসে আগুন, স্বামী-স্ত্রীসহ নিহত ৩ • নতুন ফেনীনতুন ফেনী মিরসরাইয়ে মাইক্রোবাসে আগুন, স্বামী-স্ত্রীসহ নিহত ৩ • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মিরসরাইয়ে মাইক্রোবাসে আগুন, স্বামী-স্ত্রীসহ নিহত ৩

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:০৫ অপরাহ্ণ, ১২ ফেব্রুয়ারি ২০১৯

চট্টগ্রামের মিরসরাইয়ে যাত্রীবাহী চলন্ত মাইক্রোবাসে আগুন ধরে দগ্ধ হয়ে স্বামী-স্ত্রীসহ ৩জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো ৪জন। মঙ্গলবার সকাল ৭টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের নিজামপুরে এই দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন আব্দুর রহমান (৬৫) ও তাঁর স্ত্রী বিবি কুলছুম (৫৮) ও মাইক্রো বাসের চালক। তাঁর পরিচয় পাওয়া যায়নি। আহতরা হলেন আবুল কালাম (৪২) মোঃ রাশেদ (১৩) মোঃ মালেক রনি (১০) মোঃ হাসান (১৯)। আহত রনি ও রাশেদকে প্রথমে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে শারীরিক অবস্থার অবনিত দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত ও নিহতরা সবাই একই পরিবারের তাদের বাড়ি কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার হাসনাবাদ ইউনিয়নের কমলপুর গ্রামে

দুর্ঘটনায় উদ্ধার তৎপরতা চালিয়েছে মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশ টিম। নিহত আব্দুর রহমানের ছেলে মোঃ রুবেল জানায়, ওমানে থাকা তাঁর বড় ভাই স্বপনকে আনতে বাড়ি থেকে চট্টগ্রাম বিমান বন্দরে যাচ্ছিলো মা-বাবা ভাই-ভাতিজারা। পথে দুর্ঘটনার কবলে পড়ে আমার বাবা ও মা মারা গেছে।

মিরসরাই ফায়ার সার্ভিস ষ্টেশনের কর্মকর্তা রবিউল আজম রবিন জানান, মঙ্গলবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের হাদিফকিরহাট এলাকায় একটি দ্রæতগামী কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দিলে মাইক্রোবাসটি আটকে যায়। এরপর চলন্ত অবস্থায় মাইক্রোতে আগুন ধরে গেলে ঘটনাস্থলে ৩জন মারা যায়। আমরা খবর পেয়ে দ্রæত ছুটে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রের করেছি।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.