ছাগলনাইয়ায় ডাকাতদলের দু‘গ্রপের গোলাগুলি; নিহত ১, গুলিবিদ্ধ ১ • নতুন ফেনীনতুন ফেনী ছাগলনাইয়ায় ডাকাতদলের দু‘গ্রপের গোলাগুলি; নিহত ১, গুলিবিদ্ধ ১ • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় ডাকাতদলের দু‘গ্রপের গোলাগুলি; নিহত ১, গুলিবিদ্ধ ১

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:১৮ পূর্বাহ্ণ, ৩১ জানুয়ারি ২০১৯

ফেনীর ছাগলনাইয়ায় ডাকাতদলের দু’ গ্রুপের গোলাগুলিতে ১ জন নিহত এবং গুলিবিদ্ধ আরও একজনসহ দু’জনকে আটক করেছে পুলিশ।

ঘটনাস্থল থেকে ৫ রাউন্ড গুলি,১ টি বন্দুক ও ডাকাতির সরঞ্জামাদিও উদ্ধার করা হয়।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমএম মুর্শেদ জানান,  বৃহস্পতিবার ভোর রাতে দু’দল ডাকাতের মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে উপজেলার বেতাগা প্রজেক্ট এলাকা অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের অপর সদস্যরা পালিয়ে গেলেও ধাওয়া করে ফারুক নামের এক জনকে আটক করা হয়। এর আগে ডাকাত দলের দু গ্রুপের বন্দুকযুদ্ধে  মহিউদ্দিন সবুজ ওরফে সবুজ ডাকাত নিহত হয়েছে । গুলিবিদ্ধ  হয়েছে আরও একজন। পালানোর সময় ফারুক নামে ডাকাত দলের এক সদস্যকে আটক করা হয়েছে।

এসময় ডানপায়ে গুলিবিদ্ধ অবস্থায় প্রতিপক্ষ ডাকাতদলের সদস্য পলাশকেও উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে পাঠানো হয়। ঘটনাস্থলে পড়ে থাকা লাশ সবুজ ডাকাতের বলে স্থানীয় মানুষ পুলিশকে নিশ্চিত করে। নিহত সবুজ থানার তালিকাভুক্ত সন্ত্রাসী ও আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে চুরি ডাকাতি অস্ত্রসহ ৮ টি মামলা রয়েছে বলে ওসি জানান।

সবুজ ছাগলনাইয়া পৌরসভার বাঁশপাড়া ওয়ার্ডের আব্দুল মোতালেব ওরফে তালেব চোরার ছেলে । পরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ফেনী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, ঘটনাস্থল থেকে ১ টি বন্দুক, ৫ রাউন্ড গুলি, ২ টি কোরাবারি, ১ টি দা, ৩ টি ছুরি, ১ টি চাপাতি, ১ টি রেঞ্জ ও ১ টি স্ক্রু ড্রাইভার জব্দ করা হয়।

গুলিবিদ্ধ  পলাশ নোয়াখালী জেলার কবিরহাট  উপজেলার থানারহাট গ্রামের নুরুল হকের ছেলে। অপর দিকে আটক ফারুকের বাড়ি ফেনীর দাগনভুইয়া উপজেলায়।
সম্পাদনাঃ আরএইচ/ এনকে

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.