প্রতিমন্ত্রী হচ্ছেন ফেনীর কামাল আহমেদ মজুমদার • নতুন ফেনীনতুন ফেনী প্রতিমন্ত্রী হচ্ছেন ফেনীর কামাল আহমেদ মজুমদার • নতুন ফেনী
 ফেনী |
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রতিমন্ত্রী হচ্ছেন ফেনীর কামাল আহমেদ মজুমদার

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:০২ অপরাহ্ণ, ০৬ জানুয়ারি ২০১৯

ঢাকা-১৫ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য আলহাজ কামাল আহমেদ মজুমদার প্রতিমন্ত্রী হওয়ার জন্য মন্ত্রিপরিষদ সচিবের ফোন পেয়েছেন। তিনি শিল্প মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পাচ্ছেন। রোববার বিকেলে সচিবালয়ে সংবাদ সম্মেলনে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম নতুন মন্ত্রিসভার সদস্যদের নাম ঘোষণা করেন।

এর আগেও কামাল আহমেদ মজুমদার একাধিকবার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। তার জন্ম ৩ মার্চ ১৯৫০ সালে। ২০০৪, ২০০৯, ২০১৪ ও ২০১৮ মোট চারবার তিনি এমপি নির্বাচিত হন। তিনি একজন সফল ব্যবসায়ী।

এদিকে গঠিত হচ্ছে ৪৬ সদস্যের মন্ত্রিসভা। এই মন্ত্রিসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া ২৪ জন মন্ত্রী, ১৯ জন প্রতিমন্ত্রী ও ৩ জন উপমন্ত্রী থাকছেন। রোববার সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে মন্ত্রিপরিষদ সচিব মো. শফিউল আলম এ তথ্য জানান।

নতুন মন্ত্রিসভায় মন্ত্রিপরিষদ বিভাগ, জনপ্রশাসন মন্ত্রণালয়, প্রতিরক্ষা মন্ত্রণালয়, সশস্ত্র বাহিনী বিভাগ; বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় এবং মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয় প্রধানমন্ত্রীর নিজের কাছে রেখেছেন।

তার পৈতৃক বাড়ি ফেনী জেলার পরশুরাম উপজেলার মির্যানগর ইউনিয়নে।

সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.