আমিরাতে মিডিয়া উইং চালুর দাবি • নতুন ফেনীনতুন ফেনী আমিরাতে মিডিয়া উইং চালুর দাবি • নতুন ফেনী
 ফেনী |
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আমিরাতে মিডিয়া উইং চালুর দাবি

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১২:২৩ অপরাহ্ণ, ০৩ জানুয়ারি ২০১৯

আরব আমিরাতে বসবাসরত প্রবাসী সংবাদিকদের সংগঠন বাংলাদেশ প্রেসক্লাব এর সকল সদস্যরা আমিরাতের বাংলাদেশ দূতাবাস ও কনস্যুলেটে মিডিয়া উইং চালুর দাবি জানিয়েছেন।

সংযুক্ত আরব আমিরাতে প্রায় ৭ লাখ প্রবাসীর বসবাস। মধ্যপ্রাচ্যেরএই দেশটিতে প্রবাসী বাংলাদেশীদের সেবায় নিয়োজিত রয়েছেন সরকারি মিশন আবুধাবিস্থ বাংলাদেশ দূতাবাস এবং দুবাই ও উত্তর আমিরাতের বাংলাদেশ কনস্যুলেট। তাই প্রবাসীদেরকে যাবতীয় সেবা ও তথ্য আদান প্রদানের সুবিধার্থে দূতাবাস ও কনস্যুলেটে দ্রুত মিডিয়া উইং চালু করার দাবি জানিয়েছেন বাংলাদেশ প্রেসক্লাব ইউএই’র নেতৃবৃন্দ।

২ জানুয়ারি বুধবার দুবাই বাংলাদেশ কনস্যুলেটে কনসাল জেনারেল ইকবাল হোসাইন খানের সঙ্গে মতবিনিময় সভায় বাংলাদেশ প্রেসক্লাবের নব গঠিত কমিটির নেতৃবৃন্দ এই দাবি কবেন। এসময় কনসাল জেনারেল বাংলাদেশ প্রেসক্লাবকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। কনসাল জেনারেল বলেন, ‘বাংলাদেশিদের যে কোন কল্যাণে বাংলাদেশ প্রেসক্লাব, দূতাবাস ও কনস্যুলেটের সঙ্গে একযোগে কাজ করবে। তিনি আরো বলেন দুবাই ও শারজাহতে বাংলাদেশ সমিতি ও বাংলাদেশ কমিউনিটিকে কাজে লাগিয়ে বাংলাদেশি শিক্ষা প্রতিষ্ঠানসহ নানা ক্ষেত্রে উন্নয়নের উদ্যোগ নিতে হবে।

মত বিনিময় সভায বক্তব্য রাখেন কনস্যুলেটের প্রথম সচিব ও দূতালয় প্রধান প্রবাস লামারং। প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন নব নির্বাচিত সভাপতি শিবলী আল সাদিক, সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক, সহ-সভাপতি শেখ ফয়সাল সিদ্দিকী ববি, সাধারণ সম্পাদক মুহাম্মদ মোরশেদ আলম, যুগ্ন-সাধারণ সম্পাদক কামরুল হাসান জনি, সহ-সাধারণ সম্পাদক মোদাচ্ছের শাহ, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল শাহীন, অর্থ সম্পাদক মহিউল করিম আশিক, সহ-অর্থ সম্পাদক সারোয়ার উদ্দিন রনি, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহজাহান, আইন বিষয়ক সম্পাদিকা সানজিদা ইসলাম, নির্বাহী সদস্য বশিরুজ্জামান, মোহাম্মদ ওসমান ও ইলিয়াস।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.