‘সেনাবাহিনী কোন দল বা জোটের নয়’ • নতুন ফেনীনতুন ফেনী ‘সেনাবাহিনী কোন দল বা জোটের নয়’ • নতুন ফেনী
 ফেনী |
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘সেনাবাহিনী কোন দল বা জোটের নয়’

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৪৩ অপরাহ্ণ, ২৪ ডিসেম্বর ২০১৮

বাংলাদেশ সেনাবাহিনী কোন দল বা জোটের নয়। সেনাবাহিনী স্বাধীন ও নিরপেক্ষ। তাই সেনাবাহিনীকে নিয়ে উচ্ছ্বাসিত হওয়ার কিছু নেই। সেনাবাহিনী স্বাধীন সার্বভৌমত্বের প্রতিক বলেছেন- আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তাই দেশপ্রেমিক সেনাবাহিনীকে নিয়ে কোন বিরূপমন্তব্য করবেন না। নির্বাচন মাঠে নিরপেক্ষ ভূমিকায় থাকবে সেনাবাহিনী। সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে তারা কাজ করবে। যাতে সাধারন ভোটাররা নির্বিঘেœ ভোট প্রদান করতে পারে। সোমবার দাগনভূঞা আতাতুর্ক মড়েল সরকারি হাই স্কুল মাঠে মহাজোট প্রার্থীর সমর্থনে দাগনভূঞা উপজেলা আ’লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় এ কথা বলেন তিনি।

তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হাসিনা ম্যাজিকে আবারও আওয়ামীলীগ সরকার জনগনের রায় নিয়ে ক্ষমতায় আসবে বলে মন্তব্য করেছেন তিনি বলেন, জনগণ তাদের ভাগ্যোন্নয়নের জন্য আবারও শেখ হাসিনার হাতে দেশ পরিচালনার দায়িত্ব দিবেন।

উপস্থিত জনগনকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, আপনারা কাকে ভোট দেবেন? যে কাজ করে না যে কথা বলে? আওয়ামী লীগ সরকার কথায় নয় কাজে বিশ্ববাসী। বিগত ১০ বছর আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে ও জনগনের ভাগ্যোন্নয়নে যে কাজ করেছেন। স্বাধীনতার পরে এত উন্নয়ন কোন সরকার করতে পারেনী।

বিগত আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে আ’লীগ সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশে বর্তমানে সকল ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। যোগাযোগ ব্যবস্থা, স্বাস্থ্য, শিক্ষা, শতভাগ বিদ্যুতায়ন, ইন্টারনেট সুবিধাসহ সকল ক্ষেত্রে ব্যপক উন্নয়ন করেছেন। এছাড়াও বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধি ভাতা, মুক্তিযোদ্ধাদের ভাতাবৃদ্ধিসহ হতদরিদ্রদের বিশেষ প্রকল্প বাস্তবায়ন করেছেন। দেশে এখন আর তেমন কোন উন্নয়নের কাজ বাকি নেই। দেশের মানুষ এখন চায় ঘরে ঘরে গ্যাস সংযোগ ও চাকুরি। আওয়ামী লীগ সরকার আবারও সরকার গঠন করলে জনগনের এ দু’টি চাহিদা পূরণ করা হবে। তাই দেশ ও জাতীর উন্নয়নের জন্য এবং উন্নয়নের এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে লাঙল মার্কায় ভোট দিয়ে মহাজোট মনোনীত প্রার্থী মাসুদ চৌধুরীকে নির্বাচিত করতে হবে।

সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগ সভাপতি মাস্টার কামাল উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান জয়নাল আবদীন মামুনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, শেখ হাসিনার সাবেক প্রটৌকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, জেলা আ’লীগ সভাপতি আব্দুর রহমান বি.কম, সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারি, মহাজোট মননোনীত প্রার্থী লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবির রতন, উপজেলা যুবলীগ সভাপতি আবুল ফোরকান বুলবুল ও উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু নাছের চৌধুরী আসিফ প্রমূখ।
সম্পাদনা: আরএইচ/এনকে

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.