ফেনী-১ আসনটি খালেদা জিয়াকে উপহার দিবেন মজনু • নতুন ফেনীনতুন ফেনী ফেনী-১ আসনটি খালেদা জিয়াকে উপহার দিবেন মজনু • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনী-১ আসনটি খালেদা জিয়াকে উপহার দিবেন মজনু

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৫৪ অপরাহ্ণ, ১৭ ডিসেম্বর ২০১৮

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে ফেনী-১ আসনটি উপহার দেবেন বলে ঘোষণা দিয়েছেন বিএনপি প্রার্থী রফিকুল আলম মজনু। ফুলগাজী বিএনপি কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

মজনু বলেন, ফেনী-১ আসনে বেগম খালেদা প্রতিনিধি হিসাবে নির্বাচন করছি। আসনে খালেদা জিয়া ছাড়া অন্য কাউকে চিন্তা করেন না সাধারণ ভোটাররা। কিন্তু এক বিশেষ পরিস্থিতিতে খালেদা জিয়ার নির্দেশে এ আসনে প্রার্থী হয়েছি। নির্বাচনে জয়ের মাধ্যমে খালেদা জিয়াকে আসনটি উপহার দিবো।

এসময় তিনি অভিযোগ করে বলেন, এলাকার কিছু চিহিৃত সন্ত্রাসী ভোটারদের হুমকি-ধমকি দিচ্ছে। কিন্তু তাতে কিছু যায় আনে না। মানুষ পরিবর্তন চায়। পরিবর্তন চায় নিজেদের প্রয়োজনে।

এ সময় উপস্থিত ছিলেন ফুলগাজী উপজেলা বিএনপি সভাপতি মো. শাহজাহান ও সাধারণ সম্পাদক নবী মাষ্টারসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল পরিমান নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে বিকালে উপজেলারর বিজয়পুর, বরইয়া উত্তর, দক্ষিণ দৌলতপুর, বৈরাগ পুর, ফুলগাজী বাজার, দেড় পাড়া, নিলক্ষী, মনতলা, গাবতলা ও দক্ষিণ শ্রীপুর এলাকায় গণসংযোগ করেন।
সম্পাদনা: আরএইচ/এএইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.