বোমা আতঙ্ক ফেসবুক সদর দফতরে • নতুন ফেনীনতুন ফেনী বোমা আতঙ্ক ফেসবুক সদর দফতরে • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বোমা আতঙ্ক ফেসবুক সদর দফতরে

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৫৯ পূর্বাহ্ণ, ১২ ডিসেম্বর ২০১৮

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের সদর দফতরে বোমা আতঙ্ক ছড়িয়ে পড়েছে। বোমা হামলা থেকে বাঁচতে তাৎক্ষণিকভাবে কর্মকর্তা-কর্মচারীদের দফতর খালি করে দিতে নির্দেশ দিয়েছে কর্তৃপক্ষ। পরে অবশ্য তল্লাশি চালিয়ে বিস্ফোরক জাতীয় কোনো কিছু খুঁজে পাওয়া যায়নি। খবর রয়টার্সের

পুলিশের উদ্ধৃতি দিয়ে রয়টার্সের প্রতিবেদনে বলা হয়েছে, মঙ্গলবার স্থানীয় সময় বিকেল সাড়ে চারটার দিকে গুঞ্জন ছড়িয়ে পড়ে ক্যালিফোর্নিয়ার মেনলো পার্কে অবস্থিত ফেসবুকের সদর দফতরে বোমা হামলার সম্ভাবনা রয়েছে। পরে এ বিষয়ে স্থানীয়দের সতর্ক করে পুলিশ।

মেনলো পার্ক পুলিশের মুখপাত্র নিকোল অ্যাকার জানান, বোমা হুমকির পাওয়ার পর একটি ভবন থেকে কর্মীদের নিরাপদে সরিয়ে নেয়া হয়েছে। তবে ফেসবুক ক্যাম্পাসের বিশাল বিশাল ভবনের মধ্যে ঠিক কোন ভবনটি থেকে কর্মীদের সরিয়ে নেয়া হয়েছে তা নিশ্চিত করতে পারেনি তিন।

ফেসবুকের একজন মুখপাত্র ই-মেইল বার্তায় জানিয়েছেন, সদর দফতরের কয়েকটি ভবন থেকে কর্মচারী সরিয়ে নেয়া হয়েছে। তবে সব কর্মী নিরাপদে আছেন। এ ঘটনায় তদন্ত শুরু করেছে ফেসবুক।

এ ঘটনার পর বোমা নিষ্ক্রিয়কারী দল ঘটনাস্থলে পাঠিয়েছে পুলিশ। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত সেখানে কোনো ধরনের বিস্ফোরক জাতীয় কোনো কিছু খুঁজে পাওয়া যায়নি।

উল্লেখ্য, সিলিকন ভ্যালির অপর কোম্পানি ইউটিউব কিছুদিন আগে নিরাপত্তা হুমকিতে পড়েছিল। গত মে মাসে সানফ্রান্সিসকোতে ইউটিউব সদর দফতরে এক নারী গুলি চালিয়ে নিজেকে হত্যা করেন। নিজেকে গুলি করে হত্যা করার আগে তিনজনকে আহত করেছিলেন তিনি।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.