ফেনীতে ৪ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে ৪ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে ৪ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:২০ অপরাহ্ণ, ০৯ ডিসেম্বর ২০১৮

ফেনীতে তিনটি আসনে ৪ প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেছেন। রবিবার বিকালে জেলা রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান সাংবাদিক সম্মেলনে গণমাধ্যমকর্মীদের এ তর্থ জানান।

তিনি জানান, ফেনী-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খারুল বাশার তপন, ফেনী-১ আসন থেকে বিএনপি প্রার্থী ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন মিষ্টার, ফেনী-৩ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী ও জেদ্দা আওয়ামীলীগের সাবেক সভাপতি হাজী রহিম উল্যাহ ও জেএসডি (রব) প্রার্থী শহিদ উদ্দিন মাহমুদ স্বপন মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

এবার নির্বাচনী মাঠে রয়েছেন আওয়ামীলীগ-বিএনপিসহ বিভিন্ন দলের ২৩জন প্রার্থী। এদের মধ্যে ফেনী-১ (পরশুরাম, ফুলগাজী ও ছাগলনাইয়া) আসনে জাসদ সাধারণ সম্পাদক বর্তমান সংসদ সদস্য শিরীন আখতার, বিএনপি দলীয় প্রার্থী মুন্সি রফিকুল আলম মজনু, জেলা আওয়ামী লীগ সদস্য ও ঢাকাস্থ ফেনী সমিতির সভাপতি শেখ আবদুল্লাহ, খেলাফত আন্দোলন আনোয়ার উল্যাহ ভূঞা, জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী এটিএম গোলাম মাওলা চৌধুরী, বিএনএফ শাহরিয়ার ইকবাল, ইসলামী আন্দোলন প্রার্থী কাজী গোলাম কিবরিয়া, ইসলামী ফ্রন্ট কাজী মাওলানা নুরুল আলম ও তারেকুল ইসলাম নির্বাচনী মাঠে রয়েছেন।

ফেনী-২ (সদর) আসনে বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগ দলীয় প্রার্থী নিজাম উদ্দিন হাজারী, বিএনপি দলীয় প্রার্থী চেয়ারপার্সনের উপদেষ্টা অধ্যাপক জয়নাল আবদীন ভিপি, ইসলামী আন্দোলন প্রার্থী নুরুল করিম বেলালী, নজরুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী জসিম উদ্দিন নির্বাচন করবেন।

একইভাবে ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী, দাগনভূঞা উপজেলা বিএনপির সভাপতি আকবর হোসেন, গতবারের আওয়ামী লীগ প্রার্থী কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবুল বাশার ও তার ছেলে স্বতন্ত্র প্রার্থী ইসতিয়াক আহমেদ সৈকত, বাসদ প্রার্থী হারাধন চক্রবর্তী, বিএনএফ শাহরিয়ার ইকবাল, ইসলামী আন্দোলন প্রার্থী আবদুর রাজ্জাক, গোলাম হোসেন ও মো. মাঈন উদ্দিন নির্বাচন করবেন।

এর আগে ফেনীতে আওয়ামীলীগ ও বিএনপিসহ বিভিন্ন দলের ৩৪ প্রার্থীর মধ্যে ২৭ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেছেন নির্বাচন কমিশন। পরে আজ রবিবার ৪জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.