ফেনীতে মানিলন্ডারিং ও সন্ত্রাসীকার্যে অর্থায়ন প্রতিরোধে কর্মশালা • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে মানিলন্ডারিং ও সন্ত্রাসীকার্যে অর্থায়ন প্রতিরোধে কর্মশালা • নতুন ফেনী
 ফেনী |
১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে মানিলন্ডারিং ও সন্ত্রাসীকার্যে অর্থায়ন প্রতিরোধে কর্মশালা

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:১৯ অপরাহ্ণ, ২৭ অক্টোবর ২০১৮

মানিলন্ডারিং ও সন্ত্রাসী কার্যে অর্থায়ন প্রতিরোধে ফেনীতে তফসিলি ব্যাংক সূমহের দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার শহরের একটি চাইনজ রেস্টুরেন্টে আয়োজিত কর্মশালায় প্রধান অতিথি ও উদ্বোধক ছিলেন বাংলাদেশ ফাইনেন্সশিয়াল ইন্টিলিজেন্ট ইউনিটের ডিপুটি জেনারেল ম্যানেজার দুলাল চন্দ্র সরকার।

এনসিসি ব্যাংক ফেনী শাখার ব্যবস্থাপনায় কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন এনসিসি ব্যাংকের ডিএমডি খন্দকার নেয়ামুল কবির, এনসিসি ব্যাংক লি. এর এক্্িরকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবদুল্লাহ আল কাফি মজুমদার। এনসিসি ব্যাংক ট্রেনিং ইনষ্টিটিউট এর প্রিন্সিপাল জগদীশ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে কর্মশালায় রিসোর্সপারসন ছিলেন বাংলাদেশ ফাইনেন্সশিয়াল ইন্টিলিজেন্ট ইউনিটের জয়েন্ট ডাইরেক্টর মো. মাসুদ রানা, বাংলাদেশ ফাইনেন্সশিয়াল ইন্টিলিজেন্ট ইউনিটের ডিপুটি ডাইরেক্টর মো. রোকন-উজ-জামান।

এসময় উপস্থিত ছিলেন এনসিসি ব্যাংক সাউথইস্ট রিজনের ভাইস প্রেসিডেন্ট এন্ড জোনাল ইনচার্জ মো. তাহের আহাম্মদ ও এনসিসি ব্যাংক ফেনী শাখার ভাইস প্রেসিডেন্ট এন্ড ম্যানেজার মো. মাহবুবুর রহমান।

দিনব্যাপী কর্মশালায় ফেনীতে কর্মরত তফসিলি ব্যাংক সূমহের ৬০ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন। এতে অতিথি ও অংশগ্রহনকারীদের গ্রুপ ফটোসেশন অনুষ্ঠিত হয়।
সম্পাদনা: আরএইচ/এপি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.