ফেনী যুবদল’র পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন • নতুন ফেনীনতুন ফেনী ফেনী যুবদল’র পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনী যুবদল’র পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ১১:১৫ পূর্বাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৮

ফেনী জেলা যুবদলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে। বৃহস্পতিবার সংগঠনের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নিরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু নবগঠিত ২০১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন।

দলীয় সূত্র জানায়, চলতি বছরের ১৩ জুন জেলা যুবদলের ৫ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে জাকির হোসেন জসিমকে সভাপতি, নাছির উদ্দিন খন্দকারকে সাধারণ সম্পাদক ও নঈম উল্লাহ চৌধুরী বরাতকে সাংগঠনিক সম্পাদক, আনোয়ার হোসেন ভূঁইয়া সিনিয়র সহ-সভাপতি ও যুগ্ম-সম্পাদক আমজাদ হোসেন সুমন করা হয়।

দায়িত্বশীল নেতারা ‘রাজনৈতিক কৌশল’ দাবী করে নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির নাম প্রকাশ করছেন না। তবে নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, ১২ জন সহ-সভাপতি পদে বেলাল হোসেন, হানিফ খান, হাসানুজ্জামান শাহাদাত, শাহাদাত হোসেন সেলিম রয়েছেন। যুগ্ম-সম্পাদক পদের ১৩টির মধ্যে দাউদুল ইসলাম মিনার, মো: মুছা, সিরাজ উদ্দিন বি.এ, মাঈন উদ্দিন পাটোয়ারি ও মোস্তাফিজুর রহমান মাসুদের নাম জানা গেছে।

এছাড়া ৫টি সহ-সাংগঠনিক পদের মধ্যে লুৎফুর রহমান রতন, জাফর ইমাম মাসুদ, শেখ কামাল উদ্দিন, দপ্তর সম্পাদক আল ইমরান, প্রচার সম্পাদক মো: ফখরুদ্দীন, সহ-প্রচার সম্পাদক মোজাম্মেল হোসেন আরিফ, ক্রীড়া সম্পাদক সৈয়দ নাছির উদ্দিন, সহ-ক্রীড়া সম্পাদক বেলায়েত হোসেন টিটু, যোগাযোগ বিষয়ক সম্পাদক কাজী নজরুল ইসলাম, সহ-যোগাযোগ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম টিপু, সহ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক গিয়াস উদ্দিন মীর, সহ-গ্রাম সরকার বিষয়ক সম্পাদক নুর করিম, সহ-মৎস্য ও পশু বিষয়ক সম্পাদক নুরুল আফছার রুবেল, তথ্য বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বেলাল আহম্মদ ভূঞা, শিল্প বিষয়ক সম্পাদক মুন্সি এনামুল হক কামরুল, কমিটির ১ ও ২নং সদস্য রয়েছেন যথাক্রমে ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি রফিকুল আলম মজনু ও সাবেক জেলা সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন পাটোয়ারি।
সম্পাদনা: আরএইচ/এসকে

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.