ফেনীতে মোশারফ হোসেন এমপির মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে মোশারফ হোসেন এমপির মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া • নতুন ফেনী
 ফেনী |
২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে মোশারফ হোসেন এমপির মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:২৬ অপরাহ্ণ, ১৮ আগস্ট ২০১৮

ফেনী-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও ফেনী জেলা বিএনপির সাবেক সভাপতি মোশারফ হোসেন এমপির ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। শনিবার বাদ আসর শহরের তাকিয়া মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট আবু তাহের, সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন আহমেদ, ফেনী জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, ফেনী পৌর বিএনপির সভাপতি আলাল উদ্দিন আলাল, ফেনী সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এডভোকেট নুর ইসলাম, সে¦চ্ছাসেবক বিষয়ক সম্পাদক মুশফিকুর রহমান পিপুল, ফেনী জেলা বিএনপির সদস্য হুমায়ুন কবির চৌধুরী, ফেনী পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক খোরশিদ আলম, ফেনী জেলা মৎস্যজীবী দলের যুগ্ম-আহবায়ক মোঃ ইসমাইল হোসেন ভুঞা, ফেনী জেলা তাতীদলের সদস্য সচিব ও সোনাগাজী উপজেলা বিএনপির সাবেক সভাপতি জয়নাল আবেদিন বাবলু, ফেনী জেলা ছাত্রদলের সহ-সভাপতি ওসমান গনি মাহফুজ, সোনাগাজী পৌর বিএনপির সাবেক সভাপতি আলা উদ্দিন গঠন, সোনাগাজী উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক সামছুদ্দিন খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কালাম, সোনাগাজী উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন প্রমূখ।

উল্লেখ্য, ২০১৪ সালের ১৮ আগষ্ট রাজধানীর একটি হাসপাতলে মৃত্যু বরণ করেন মোশারফ হোসেন। জেলা বিএনপির সভাপতি ছাড়াও তিনি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা ছিলেন।
সম্পাদনা: আরএইচ/এনকে

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.