• Ad 850
  • Ad 850
  • Ad 850
  • Ad 850

ফেনীতে কবি মাহবুব আলতমাস’র স্মরণসভা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশ : আগস্ট ৭, ২০১৮ | সময় : ৯:৪৩ অপরাহ্ণ

ফেনীতে কবি ও সাংবাদিক মাহবুব আলতমাস’র স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে শহরের ডক্টর্স রিক্রিয়েশন ক্লাবে দৈনিক ফেনীর সময় লেখক-পাঠক ফোরাম আয়োজিত অনুষ্ঠানে কবি কবিতা ও বক্তৃতার মাধ্যমে কবিকে স্মরণ করা হয়।

লেখক পাঠক ফোরাম সভাপতি ও ফেনী সরকারী কলেজের সাবেক সভাপতি উৎপল কান্তি বৈদ্য’র সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জেডএম কমরুল আনাম, প্রবীণ সাংবাদিক ও ফেনীর প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুল করিম মজুমদার, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নুরুল আবছার ভূঁইয়া, দৈনির ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, কবির স্বজন সাখাওয়াত উল্যাহ স্বপন ও সূজন ফেনী শাখার ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লক্ষণ বণিক প্রমূখ।

ফোরাম সম্পাদক জাহিদ হোসেন বাবলু’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য ফেনী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক জহিরুল হক মিলন, কবি ইকবাল চৌধুরী, ফেনী জেলা ইউথ জার্নালিষ্ট ফোরাম সভাপতি শাহজালাল ভূঞা, সম্মিলিত সাংস্কৃতিক জোট ফেনীর সেক্রেটারী সমর দেব নাথসহ ফেনীতে কর্মরত সাংবাদিকসহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের নের্তৃবৃন্দ বক্তব্য রাখেন।

এছাড়াও অনুষ্ঠানে কবির সহকর্মী ও জেলায় কবিতা চর্চার সাথে জড়িত বেশ কয়েকজন কবি আবৃত্তির মাধ্যমে মাহবুব আলতমাসকে স্মরণ করেন।
সম্পাদনা: আরএইচ/এম

আপনার মতামত দিন

error: Content is protected !!