সোস্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে মেয়েরা স্বাভলম্বী হচ্ছে • নতুন ফেনীনতুন ফেনী সোস্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে মেয়েরা স্বাভলম্বী হচ্ছে • নতুন ফেনী
 ফেনী |
১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোস্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে মেয়েরা স্বাভলম্বী হচ্ছে

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৫৩ পূর্বাহ্ণ, ১০ জুন ২০১৮

নিজস্ব প্রতিনিধি>>
সোস্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে মেয়েরা স্বাভলম্বী হচ্ছে। গৃহস্থালী কাজ এবং পড়া শুনার পাশাপাশি অনলাইনে ব্যবসা বাণিজ্য করছে। এ ধরনের উদ্যোগের মাধ্যমে নারী অগ্রগতি দিন দিন বাড়তে থাকবে বলে মন্তব্য করেছেন জেলা প্রশাসক মনোজ কুমার রায়। শনিবার শহরের সালাম কমিউনিটি সেন্টারে আয়োজিত তিনদিন ব্যাপী ফেনী অনলাইন ফেস্টের সমাপনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

অনুষ্ঠান ব্যবস্থাপনার প্রতিষ্ঠান আপন ইভেন্টস’র প্রধান সমন্বয়কারী শরীফুল ইসলাম অপুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পি.কে এনামুল হক, সময় টিভির ফেনী ব্যুরো প্রধান বখতেয়ার ইসলাম মুন্না, ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফেনী ফিমেইল অনলাইন এন্ট্রেপেইনর্স’র যুগ্ম সম্পাদক জিনান বিনতে আমিন। এসময় ফেস্ট’এ অংশগ্রহণ নেওয়া ১৬ টি স্টলের অংশগ্রহণ কারি ১৬ জন নারী উদেক্তাদের মাঝে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয় ।

এর আগে ‘আমার বিজয় আমার চেষ্টায়’ এ শ্রোগানকে ধারণ করে ‘দেখা হবে বিজয়’র ব্যানারে বৃহঃস্পতিবার থেকে তিন দিনব্যাপি ২য় বারের মত আয়োজিত হয়েছিল ফেনী অনলাইন ফেস্ট ২০১৮”। জিনিসপত্র, ক্রাফটিং, ড্রেস, জুয়েলারি, কসমেটিকস, হিজাব, শোপিস, হোম ডেকোরসহ বিভিন্ন সৃজনশীল ব্যবসার সাথে সম্পৃক্ত ১৬ টি স্টলে এই প্রদর্শনীতে অংশ নেয়।
সম্পাদনা: আরএইচ/এনকে

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.