২৫ বছর পর গঠিত হচ্ছে ফেনী পৌর যুবদলের কমিটি • নতুন ফেনীনতুন ফেনী ২৫ বছর পর গঠিত হচ্ছে ফেনী পৌর যুবদলের কমিটি • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

২৫ বছর পর গঠিত হচ্ছে ফেনী পৌর যুবদলের কমিটি

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৪৫ পূর্বাহ্ণ, ২০ মে ২০১৮

নিজস্ব প্রতিনিধি >>
জাতীয়তাবাদী যুবদল ফেনী পৌর শাখার কমিটি গঠনের উদ্যোগ নেয়া হয়েছে। দীর্ঘ প্রায় ২৫ বছর পর কমিটি গঠনের খবরে পদপ্রত্যাশীরাও নড়েচড়ে উঠেছেন। সম্মেলন নাকি প্রেস রিলিজে কমিটি ঘোষনা হবে সেই প্রক্রিয়ায় এগুচ্ছে শীর্ষ নেতারা।

সংগঠন সূত্র জানায়, ১৯৯৩ সালে জেলা যুবদলের তৎকালীন সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক রেজা আহমদ টিটু পৌর শাখায় একটি কমিটি ঘোষনা দেন। ওই কমিটিতে আলাউদ্দিন পাইলটকে সভাপতি ও আবুল বসরকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়। ২০০৮ সালে গাজী হাবিব উল্লাহ মানিককে সভাপতি ও আনোয়ার হোসেন পাটোয়ারীকে সাধারণ সম্পাদক করে জেলা যুবদল কমিটি গঠনের পর পৌর কমিটি গঠনের একাধিকবার উদ্যোগ নেয়া হলেও তা থমকে যায়।

দায়িত্বশীল সূত্র জানায়, নির্বাচনের বছরকে সামনে রেখে বিএনপির ভ্যানগার্ড খ্যাত যুবদলকে গতিশীল করতে শীর্ষ পর্যায়ে আলাপ-আলোচনা শুরু হয়েছে। সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি নাকি প্রেস রিলিজে আহবায়ক কমিটি ঘোষনা হতে পারে এনিয়ে চিন্তা-ভাবনা চলছে।

একটি সূত্র জানায়, নেতৃত্ব নির্বাচনে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া কারাবন্ধী হওয়ার পর দলীয় কর্মসূচী সহ সক্রিয় নেতাদের মূল্যায়ন করা হবে। এক্ষেত্রে ত্যাগী ও অধিক সংখ্যক মামলায় ফেরারিদের তালিকা হচ্ছে।

জেলা যুবদল সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন পাটোয়ারি জানান, ঈদের পর সম্মেলনের মাধ্যমে পৌর যুবদলের কমিটি গঠনের প্রক্রিয়া চলছে।

জেলা যুবদল সভাপতি গাজী হাবিব উল্লাহ মানিক জানান, দ্রুততম সময়ের মধ্যে নতুন কমিটি গঠন করা হবে। এ ব্যাপারে যুবদল সাধারণ সম্পাদকের সাথেও আলোচনা চলছে বলে তিনি জানান।
সম্পাদনা: আরএইচ/এএ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.