ফেনীতে বিউটিফিকেশন ও পার্লার ম্যানেজমেন্ট প্রশিক্ষণ উদ্বোধন • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে বিউটিফিকেশন ও পার্লার ম্যানেজমেন্ট প্রশিক্ষণ উদ্বোধন • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে বিউটিফিকেশন ও পার্লার ম্যানেজমেন্ট প্রশিক্ষণ উদ্বোধন

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:২৫ অপরাহ্ণ, ১৩ নভেম্বর ২০১৭

নিজস্ব প্রতিনিধি>>
ফেনীতে নারীদের নিয়ে ১০ দিন ব্যাপি বিউটিফিকেশন ও পার্লার ম্যানেজমেন্ট প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে শহরের মিজান রোডের ফেনী বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় মিলনায়তনে ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’র (ডিওয়াইডিএফ) আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণ উদ্বোধন করেন ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বিকম।

সংগঠনের জেলা শাখার সভাপতি শেখ আশিকুন্নবী সজীবের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফেনী প্রেস ক্লাবের সভাপতি রবিউল হক রবি, ফেডারেশন অব এনজিওস ইন ফেনীর চেয়ারম্যান এডভোকেট জাহাঙ্গীর আলম নান্টু, ফেনী বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরজাহান বেগম,ডিবিসি নিউজ ও ডেইলি অবজারভারের জেলা প্রতিনিধি মোঃ আবু তাহের ভূঁইয়া, ফেডারেশন অব এনজিওস ইন ফেনীর নির্বাহী সচিব লিয়াকত আলী আরমান, স্মৃতি ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মর্জিনা আক্তার, প্রশিক্ষক মেরিনা ইসলাম।

সংগঠনের প্রজেক্ট সেক্রেটারি চৌধুরী আওলাদ হোসাইন জয়ের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডিওয়াইডিএফের সাধারণ সম্পাদক মাখজাম হায়দার মিরাজ,নারী বিষয়ক সম্পাদক বৃষ্টি পাল,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রেহানা ইয়াসমিন।

উল্লেখ যে, স্বনির্ভর বাংলাদেশের সহযোগিতায় ও বাংলাদেশ সরকারের অর্থায়নে ২৫ জন নারীকে বিনামূল্যে বিউটিফিকেশন ও পার্লার ম্যানেজমেন্ট প্রশিক্ষণ দেয়া হচ্ছে। কর্মশালাটি আগামী ২২ নভেম্বর শেষ হওয়ার কথা রয়েছে।
সম্পাদনা: আরএইচ/এসএএনএস

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.